উল্লাপাড়ায় শিশু ধর্ষণচেষ্টা মামলার আসামি গ্রেপ্তার

May 29, 2018
By

স্টাফ করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বিশেষ অভিযান চালিয়ে শিশু ধর্ষণচেষ্টা মামলার আসামি আনোয়ার হোসেন ওরফে আনার (৫৫)কে গ্রেপ্তার করেছে র্যা পিড অ্যাকশন ব্যাটেলিয়ন র্যালব-১২ সদস্যরা।

সোমবার গভীর রাতে উপজেলার কালিয়াকৈর বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আনোয়ার হোসেন উপজেলার মোহনপুর ইউনিয়নের দত্তপাড়া গ্রামের মৃত পেশকার আলীর ছেলে।

মঙ্গলবার (২৯ মে’২০১৮) দুপুরে হাটিকুমরুল গোলচত্বরে র‌্যাব-১২ সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. সাকিবুল ইসলাম খান।

তিনি বলেন, গত ২০ মে বিকেলে দত্তপাড়া গ্রামের একটি ৮ বছরের শিশুকন্যাকে ফুঁসলিয়ে ডেকে নিয়ে নিজ বাড়ির পাশের পাটক্ষেতে ধর্ষণের চেষ্টা করে আনোয়ার হোসেন। এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে উল্লাপাড়া থানায় মামলা দায়ের করেন। মামলার পর থেকে পলাতক ছিল আনোয়ার। সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে

ছবি- মোনায়েম খান

ছবি- মোনায়েম খান

ধর্ষণচেষ্টার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলেও জানায় র‌্যাব।

সিরাজগঞ্জ বার্তা.কম/২৯ মে’২০১৮/এনএস



প্রিয় সুহৃদ, সিরাজগঞ্জ বার্তা ডট কম এর পক্ষ থেকে সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা। যমুনা বিধৌত সিরাজগঞ্জকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে আমাদের এই ছোট্ট প্রয়াস। সিরাজগঞ্জের প্রথম অনলাইন পত্রিকা হিসাবে আমরা সব সময়ই চেষ্টা করবো দেশ-বিদেশের পাঠককে এলাকার গুরুত্বপূর্ণ সংবাদগুলো দ্রুত পৌঁছে দিতে। সবার সহযোগিতায় আমরা এগিয়ে যেতে চাই যোজন যোজন দূর। -প্রধান সম্পাদক