এনায়েতপুরে মন্ডল গ্রুপের কম্বল বিতরণ

February 1, 2017
By

ভ্রাম্যমাণ প্রতিনিধি : ccccc শীর্ষ স্থানীয় গার্মেন্ট শিল্প উদ্যোক্তা প্রতিষ্ঠান মন্ডল গ্রুপের উদ্যোগে সিরাজগঞ্জের এনায়েতপুরে যমুনার চরাঞ্চল ও অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে।  সম্প্রতি এনায়েতপুর থানা আওয়ামী লীগ অফিস চত্বরে  আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিরাজগঞ্জ-৫ (বেলকুচি, এনায়েতপুর, চৌহালী) আসনের এমপি ও মন্ডল গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ মন্ডল।

আব্দুল মজিদ মন্ডল ফাউন্ডেশনের চেয়ারম্যান আব্দুল মোমিন মন্ডলের সভাপতিত্বে এনায়েতপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ বজলুর রশিদ, সিরাজগঞ্জ জেলা পরিষদের সদস্য শাহজাহান আলী মিয়া, থানার ওসি রাশেদুল ইসলাম বিশ্বাস, ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা হাতেম আলী মাষ্টার, এবিএম শামীম হক, আলহাজ উদ্দিন, শওকত আলী, ছাত্রলীগ নেতা মনিরুল ইসলাম মোন্নাফ, প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে আব্দুল মজিদ মন্ডল বলেন, রাজনীতি সামাজিকতার একটি বড় অংশ। দেশের কল্যাণ ও মানুষের সেবা করাই রাজনীতির বৈশিষ্ট। সে লক্ষ নিয়েই আমাদের সবার রাজনীতি করা উচিৎ। মানুষকে পাশে দাঁড়ায় বলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন বিশ্ব নেত্রী। তার নির্দেশিত পথ আমাদের সবাইকে অবলম্বন করে মানুষের পাশে দাঁড়াতে হবে। সকলের প্রচেষ্টায় দেশকে পৃথিবীর বুকে উন্নতের কাতারে নিতে হবে। পরে অসহায়, দুস্থ্ ৪ হাজার পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।

সিরাজগঞ্জ বার্তা/এনএস/১ ফেব্রুয়ারি’২০১৭



প্রিয় সুহৃদ, সিরাজগঞ্জ বার্তা ডট কম এর পক্ষ থেকে সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা। যমুনা বিধৌত সিরাজগঞ্জকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে আমাদের এই ছোট্ট প্রয়াস। সিরাজগঞ্জের প্রথম অনলাইন পত্রিকা হিসাবে আমরা সব সময়ই চেষ্টা করবো দেশ-বিদেশের পাঠককে এলাকার গুরুত্বপূর্ণ সংবাদগুলো দ্রুত পৌঁছে দিতে। সবার সহযোগিতায় আমরা এগিয়ে যেতে চাই যোজন যোজন দূর। -প্রধান সম্পাদক