কাজী হাবিবুর রহমানের ১৬ তম মৃত্যুবার্ষিকী আজ

May 8, 2019
By

ডেস্ক রিপোর্ট
ঢাকা: সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ব্রক্ষগাছা ইউনিয়নের সাবেক ম্যারেজ রেজিস্ট্রার, উপজেলার রামেশ্বরগাঁতী গ্রামের বিশিষ্ট সমাজসেবক কাজী হাবিবুর রহমানের ১৬তম মৃত্যুবার্ষিকী আজ (৮ মে, ২০১৯ (বুধবার)।

তার রুহের মাগফিরাত কামনায় পরিবারের পক্ষে দেশবাসীর কাছে অনুরোধ জানানো হয়েছে।

২০০৩ সালের ৮ই মে ঢাকার জাতীয় হৃদরোগ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৪৭ বছর। পরদিন তাকে জানাজা শেষে গ্রামের কবরস্থানে দাফন করা হয়।

রামেশ্বরগাঁতী কবরস্থান, রায়গঞ্জ, সিরাজগঞ্জ।

রামেশ্বরগাঁতী কবরস্থান, রায়গঞ্জ, সিরাজগঞ্জ।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ৩ মেয়েসহ গুণগ্রাহী রেখে যান। কর্মজীবনে বিভিন্ন সমাজসেবামূলক প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত ছিলেন তিনি।

উল্লেখ্য, তিনি সিরাজগঞ্জ বার্তা.কম এর সম্পাদক ও জাপানভিত্তিক প্রতিষ্ঠান উচিদা জাপানিজ ল্যাঙ্গুয়েজ ইন্সটিটিউটের প্রিন্সিপাল নূরনবী সিদ্দিক সুইন ও বাংলাদেশ বিদ্যুত উন্নয়ন বোর্ড সদর দপ্তরের উপ সহকারী প্রকৌশলী (সিভিল) নূর এ আজম সিদ্দিকের পিতা।
ডেস্ক/সিরাজগঞ্জ বার্তা/৮ মে’২০১৯



প্রিয় সুহৃদ, সিরাজগঞ্জ বার্তা ডট কম এর পক্ষ থেকে সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা। যমুনা বিধৌত সিরাজগঞ্জকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে আমাদের এই ছোট্ট প্রয়াস। সিরাজগঞ্জের প্রথম অনলাইন পত্রিকা হিসাবে আমরা সব সময়ই চেষ্টা করবো দেশ-বিদেশের পাঠককে এলাকার গুরুত্বপূর্ণ সংবাদগুলো দ্রুত পৌঁছে দিতে। সবার সহযোগিতায় আমরা এগিয়ে যেতে চাই যোজন যোজন দূর। -প্রধান সম্পাদক