জনগণ ভোট দিতে পারলে বিজয়ী হবো: বিএনপি প্রার্থী আ: জব্বার

May 22, 2016
By

কে এম আব্দুল আলীম

শাহজাদপুর ঘুরে এসে: জেলার শাহজাদপুর উপজেলার ২ নং গাড়াদহ ইউনিয়ন পরিষদের নির্বাচন ৫ম ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ২৮ মে অনুষ্ঠিতব্য এ নির্বাচনে সরকারদলীয় আওয়ামী লীগের বর্তমান চেয়ারম্যান সাইফুল ইসলাম ও বিএনপির মনোনীত সাবেক ২ বারের চেয়ারম্যান আব্দুল জব্বার অংশ নিচ্ছেন। সাইফুল ইসলাম প্রচার প্রচারণায় সুবিধাজনক অবস্থানে থাকলেও বেকায়দায় রয়েছেন বিএনপির প্রা্র্থী আ: জব্বার।

ঠিকমতো প্রচার প্রচারণা চালাতে পারছেন না বলেও সাংবাদিকদের জানিয়েছেন উপজেলা বিএনপির প্রভাবশালী এ নেতা।

সিরাজগঞ্জ বার্তাকে তিনি বলেন, দল নির্দেশিত হয়ে নির্বাচনে অংশ নিয়েছি

বিএনপির মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুল জব্বার।

বিএনপির মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুল জব্বার।

। মনোনয়ন জমা দেওয়া থেকে বিরোধীতার মুখে রয়েছি।কিন্তু আমি মাঠে আছি। বাধার মুখে বিকল্পভাবে প্রচার-প্রচারণায় অংশ নিচ্ছি। জনগণ আমার সাথে আছে। কারণ শুধু দলীয় পরিচয় নয়, আমি ২টার্ম চেয়ারম্যান ছিলাম। দলমত নির্বিশেষে সবার পাশে থাকার চেষ্টা করেছি। তাই জনগণ নিরব সমর্থন দিয়ে যাচ্ছে। হয়তো নানা কারণে বিপদে পড়ার আশংকা থেকে সামনা সামনি আমার সাথে কাজ করছে না। তবে ঠিকই ভোট দিবে। যদি তারা ভোটটা দেওয়ার সুযোগ পায় তাহলে আমি জয়ী হবো ইনশাআল্লাহ।

সিরাজগঞ্জ বার্তা/২২ মে’২০১৬



প্রিয় সুহৃদ, সিরাজগঞ্জ বার্তা ডট কম এর পক্ষ থেকে সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা। যমুনা বিধৌত সিরাজগঞ্জকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে আমাদের এই ছোট্ট প্রয়াস। সিরাজগঞ্জের প্রথম অনলাইন পত্রিকা হিসাবে আমরা সব সময়ই চেষ্টা করবো দেশ-বিদেশের পাঠককে এলাকার গুরুত্বপূর্ণ সংবাদগুলো দ্রুত পৌঁছে দিতে। সবার সহযোগিতায় আমরা এগিয়ে যেতে চাই যোজন যোজন দূর। -প্রধান সম্পাদক