পাঙ্গাসী ইউপি’র সাবেক চেয়ারম্যান আলমগীর খানের ইন্তেকাল

June 24, 2018
By

নূর-এ আলম সিদ্দিক, সংবাদদাতা
সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের রায়গঞ্জের পাঙ্গাসী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগ নেতা এবং সাবেক এমপি শাহজাহান খানের ২য় পুত্র আলমগীর কবির খান আর নেই।7

গত শনিবার(২৩ জুন’২০১৮) রাত ১টা ১০ মিনিটে সিরাজগঞ্জ আভিসিনা হাসাপতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন(ইন্নাল্লিাহে ওয়া—–রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ছেলে, ১ মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শনিবার বাদ যোহর গ্রামপাঙ্গাসী ডিগ্রি কলেজ মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এতে এলাকার বিপুলসংখ্যক জনগণসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক দলের নেতাকর্মীরা অংশ নেন। এদের মধ্যে অন্যতম ছিলেন বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ সাখাওয়াত হোসেন সুইট, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি এম খায়রুল ইসলাম মাস্টার।
এদিকে তাঁর মৃত্যুতে অন্যদের মধ্যে শোক প্রকাশ করেছেন রায়গঞ্জ তাড়াশ আসনের সংসদ সদস্য আলহাজ্ব গাজী ম. ম আমজাদ হোসেন মিলন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল হান্নান খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাদি আলমাজি জিন্নাহ, সাধারণ সম্পাদক মোঃ শরিফ উল আলম শরিফ, সিরাজগঞ্জ বার্ত. কম সম্পাদক নূরনবী সিদ্দিক সুইন, রায়গঞ্জ প্রেসক্লাব।

সিরাজগঞ্জ বার্ত. কম সম্পাদক নূরনবী সিদ্দিক সুইন তার বিবৃতিতে বলেন, এলাকাবাসী একজন সাহসী সমাজসেবককে হারালেন। তিনি অনেক জনপ্রিয় চেয়ারম্যান ছিলেন। তার সময়কালে বিভিন্ন উন্নয়নমূলক কর্ম কাণ্ডের জন্য অনেক তৎপর ছিলেন। আমি তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। সেই সাথে তার শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।
সিরাজগঞ্জ বার্তা.কম/২৪ জুন’২০১৮/এনএস/



প্রিয় সুহৃদ, সিরাজগঞ্জ বার্তা ডট কম এর পক্ষ থেকে সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা। যমুনা বিধৌত সিরাজগঞ্জকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে আমাদের এই ছোট্ট প্রয়াস। সিরাজগঞ্জের প্রথম অনলাইন পত্রিকা হিসাবে আমরা সব সময়ই চেষ্টা করবো দেশ-বিদেশের পাঠককে এলাকার গুরুত্বপূর্ণ সংবাদগুলো দ্রুত পৌঁছে দিতে। সবার সহযোগিতায় আমরা এগিয়ে যেতে চাই যোজন যোজন দূর। -প্রধান সম্পাদক