শাহজাদপুরে নৌকার মাঝিকে হত্যা, থানায় মামলা

July 18, 2016
By

শাহজাদপুর (সিরাজগঞ্জ) করেসপন্ডেন্ট
সিরাজগঞ্জের শাহজাদপুরে আব্দুস সালাম সরকার (৫২) নামের ইঞ্জিনচালিত এক নৌকার মাঝিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (১৬ জুলা্রই’২০১৬) রাতে উপজেলার রাউতারা স্লুইচ গেট সংলগ্ন পাথার এলাকার কুঠিবাড়িরভিটা নামক স্থানে ঘটনাটি ঘটে। ওই নৌকায় থাকা গুরুতর আহত নিহতের নাতি রঞ্জু সরকারকে (১৭) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আব্দুস সালাম উপজেলার রতনকান্দি গ্রামের মৃত কোরবান সরকারের ছেলে। রোববার(১৭ জুলাই’২০১৬) সকালে তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

 

শাহজাদপুর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল জলিল জানান, নিহতের ঘাড় ও গলাসহ শরীরের একাধিক স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। খুনের ধরন দেখে ধারণা করা হচ্ছে এটি পেশাদার খুনিদের কাজ।

এ ঘটনায় নিহতের ছেলে জাহিদুল ইসলাম সাদ্দাম একটি মামলা করেছেন।

ওসি রেজাউল হক জানান, পূর্ববিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সিরাজগঞ্জ বার্তা/১৭ জুলাই,২০১৬map sirajganj



প্রিয় সুহৃদ, সিরাজগঞ্জ বার্তা ডট কম এর পক্ষ থেকে সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা। যমুনা বিধৌত সিরাজগঞ্জকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে আমাদের এই ছোট্ট প্রয়াস। সিরাজগঞ্জের প্রথম অনলাইন পত্রিকা হিসাবে আমরা সব সময়ই চেষ্টা করবো দেশ-বিদেশের পাঠককে এলাকার গুরুত্বপূর্ণ সংবাদগুলো দ্রুত পৌঁছে দিতে। সবার সহযোগিতায় আমরা এগিয়ে যেতে চাই যোজন যোজন দূর। -প্রধান সম্পাদক