শাহজাদপুরে প্রাথমিক শিক্ষকের ঝুলন্ত লাশ

February 20, 2018
By

স্টাফ রিপোটার: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় খন্দকার নজরুল ইসলাম বাবুল (৫৫) নামের এক স্কুল শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার(২০ ফেব্রুয়ারি’২০১৮) সকালে শাহজাদপুরের করতোয়া নদীর গাড়াদহ সেতুর রেলিং থেকে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

মৃতদেহের পকেটে চিরকুট পাওয়া গেছে। ঋণের দায়ে তিনি আত্মহত্যা করেছেন বলে চিরকুটে লেখা রয়েছে বলে পুলিশ জানিয়েছে৯৯৯৯৯৯৯

নিহত শিক্ষক নজরুল ইসলাম সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার নলসোন্দা গ্রামের বাসিন্দা। তিনি শাহজাদপুর উপজেলার মাকড়কোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খাজা গোলাম কিবরিয়া স্থানীয়দের বরাত দিয়ে জানান, গত রোববার থেকেই শিক্ষক বাবুল নিখোঁজ ছিলেন। মঙ্গলবার ভোরে গাড়াদহ সেতুর রেলিংয়ে তাঁর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ওসি আরো বলেন, ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে প্রকৃত ঘটনা জানা যাবে।

 

সিরাজগঞ্জ বার্তা.কম/এনএস/ ২০ ফেব্রুয়ারি’২০১৮



প্রিয় সুহৃদ, সিরাজগঞ্জ বার্তা ডট কম এর পক্ষ থেকে সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা। যমুনা বিধৌত সিরাজগঞ্জকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে আমাদের এই ছোট্ট প্রয়াস। সিরাজগঞ্জের প্রথম অনলাইন পত্রিকা হিসাবে আমরা সব সময়ই চেষ্টা করবো দেশ-বিদেশের পাঠককে এলাকার গুরুত্বপূর্ণ সংবাদগুলো দ্রুত পৌঁছে দিতে। সবার সহযোগিতায় আমরা এগিয়ে যেতে চাই যোজন যোজন দূর। -প্রধান সম্পাদক