সংসদ নির্বাচন: সিরাজগঞ্জ-৩ আসনে মনোনয়ন চান যে সব নেতা

October 11, 2017
By

সিরাজগঞ্জ: ঐতিহাসিক চলনবিলের শস্য ও মৎস ভাণ্ডার তাড়াশ ও রায়গঞ্জ উপজেলা, সাথে নবসৃষ্ঠ সলংগা থানা। আর এই মিলে ৬৪-সিরাজগঞ্জ- ০৩ আসন। আসন্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনের হাওয়ায় আওয়ামী লীগ ও বিএনপির সম্ভাব্য প্রার্থীরা নানা কৌশলে তাদের প্রচারণা শুরু করেছেন।

সভা-সমাবেশ, ব্যানার, ফেস্টুনে ছেয়ে গেছে পুরো এলাকা। শুভেচ্ছা বিনিময়, সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভার মাধ্যমে নিজেদের প্রার্থিতার কথা জানান দিচ্ছেন তারা।

আর এরই ধারাবাহিকতায় এবার ৬৪-সিরাজগঞ্জ- ০৩ আসনে মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে রয়েছেন বর্তমান সংসদ সদস্য গাজীম, ম, আমজাদ হোসেন মিলন, পেট্রোবাংলার সাবেক চেয়ারম্যান ড.হোসেন মনসুর, জেলা আওয়ামী লীগের সদস্য ব্যবসায়ী লুৎফর রহমান দিলু, কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সুইট, তাড়াশ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো.আব্দুল হক, স্বাচিপ নেতা ও ঢাকা শিশু হাসপাতালের ইউরোলজি বিভাগের চেয়ারম্যান ডা: আব্দুল আজিজ, সাবেক সংসদ সদস্য ইসহাক হোসেন তালুকদারের ছেলে এ্যাড. ইমন তালুকদার, সলঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি রায়হান গফুর।

অপরদিকে, একাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে ভিতরে ভিতরে প্রস্তুত হচ্ছে দশম জাতীয় সংসদ নির্বাচন বর্জন করা বিএনপিও। এবার ৬৪-সিরাজগঞ্জ-৩ আসনে ১৮ দলীয় জোটের মনোনয়ন প্রত্যাশীরা হলেন, সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নান তালুকদার, বিএনপির কেন্দ্রীয় নেতা সাইফুল ইসলাম শিশির, তাড়াশ উপজেলা বিএনপি সভাপতি খন্দকার সেলিম জাহাঙ্গীর, রায়গঞ্জ উপজেলা চেয়ারম্যান ভিপি আইনুল হক ও ঢাকা আইনজীবী ফোরামের নেতা অ্যাডভোকেট গোলাম মোস্তফা।

কৃষকলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সুইট নিজেকে ‘যোগ্য’ প্রার্থী উল্লেখ করে টেলিফোনে সিরাজগঞ্জ বার্তা.কমকে বলেন, ২০০১, ২০০৮ ও ২০১৪ সালের নির্বাচন ও ২০১৬ সালের উপ-নির্বাচনে মনোনয়ন চেয়েছি।হাইকমান্ড দেয়নি। কিনতু আমি এখনও এলাকার মানুষের জন্য, দলকে আরও শক্তিশালী করার জন্য মাঠ চষে বেড়াচ্ছি। আশাকরি তুণমূলের সমর্থন, ব্যক্তিগত ইমেজ ও দলীয় কার্যক্রম বিবেচনায় আসনটি ধরে রাখতে দল এবার আমাকেই মনোনয়ন দেবে।
সিরাজগঞ্জ বার্তা.কম/১১ অক্টোবর’২০১৭ওও



প্রিয় সুহৃদ, সিরাজগঞ্জ বার্তা ডট কম এর পক্ষ থেকে সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা। যমুনা বিধৌত সিরাজগঞ্জকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে আমাদের এই ছোট্ট প্রয়াস। সিরাজগঞ্জের প্রথম অনলাইন পত্রিকা হিসাবে আমরা সব সময়ই চেষ্টা করবো দেশ-বিদেশের পাঠককে এলাকার গুরুত্বপূর্ণ সংবাদগুলো দ্রুত পৌঁছে দিতে। সবার সহযোগিতায় আমরা এগিয়ে যেতে চাই যোজন যোজন দূর। -প্রধান সম্পাদক