সাংবাদিক এনামুল হক খোকন আর নেই

January 9, 2019
By

নিউজ ডেস্ক:22 সিরাজগঞ্জ প্রেসক্লাবের সদস্য, সিরাজগঞ্জ রোটারি ক্লাবের সাবেক প্রেসিডেন্ট ও প্রথম আলো পত্রিকার জেলা প্রতিনিধি এনামুল হক খোকন আর নেই ( ইন্নালিল্লাহে ওয়া…. রাজিউন।। আজ বুধবার (৯ জানুয়ারি’২০১৯) সকালে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার বয়স হয়েছিল ৫৮ বছর।

গত ১৭ নভেম্বর ২০১৮ শনিবার পেশাগত দায়িত্বপালন শেষে সিরাজগঞ্জ থেকে মোটরসাইকেলে তার নিজ বাড়ি শাহজাদপুরের তালগাছিতে ফেরার পথে রাত ৮টার দিকে উল্লাপাড়া পূর্ব দেলুয়া বাসস্ট্যান্ড এলাকায় দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি।

আহত অবস্থায় তাকে রাতেই সিরাজগঞ্জের এনায়েতপুর খাজা ইউনুছ আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে ওই রাতেই তাকে ঢাকা ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করা হয়।

তার প্রথম নামাজে জানাযা বিকেল ৩ টায় সিরাজগঞ্জ প্রেসক্লাব চত্ত্বরে অনুষ্ঠিত হয়। তারপর গ্রামের বাড়ী শাহজাদপুরে জানাযা শেষে তাকে সামাজিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

এদিকে তার মৃত্যুতে সাংবাদিকসহ দলমত নির্বিশেশে সকল শ্রেণী পেশার মানুষ শোক প্রকাশসহ শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সিরাজগঞ্জবার্তা.কম/এনএস/৯ জানুয়ারি’২০১৯



প্রিয় সুহৃদ, সিরাজগঞ্জ বার্তা ডট কম এর পক্ষ থেকে সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা। যমুনা বিধৌত সিরাজগঞ্জকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে আমাদের এই ছোট্ট প্রয়াস। সিরাজগঞ্জের প্রথম অনলাইন পত্রিকা হিসাবে আমরা সব সময়ই চেষ্টা করবো দেশ-বিদেশের পাঠককে এলাকার গুরুত্বপূর্ণ সংবাদগুলো দ্রুত পৌঁছে দিতে। সবার সহযোগিতায় আমরা এগিয়ে যেতে চাই যোজন যোজন দূর। -প্রধান সম্পাদক