সিরাজগঞ্জের রাজিবপুর মাদ্রাসায় জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন

August 1, 2016
By

নূর-এ-আলম সিদ্দিক০০০
সিরাজগঞ্জ: সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয় ও মাদ্রাসাসমুহের জঙ্গিবাদ বিরোধী কর্মসূচির অংশ হিসেবে সিরাজগঞ্জের সদর উপজেলার রাজিবপুর দাখিল মাদ্রাসায় কাঁধে কাঁধ মিলিয়ে এবং হাতে হাত রেখে মানববন্ধন করেছে মাদ্রাসাটির শিক্ষক-কর্মচারী-ছাত্র-ছাত্রী ও অভিভাবকেরা।

সোমবার (১ আগস্ট’২০১৬) বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত মাদ্রাসা সংলগ্ন সড়কে এ কর্মসূচি পালিত হয়।
এতে অংশ নেন মাদ্রাসার সুপার মাওলানা আবু লাইস, সহ সুপার কাজী ফাতেমা তুজ জোহরা, অভিভাবক সদস্য সাবেক ইউপি সদস্য মো. রঞ্জু সরকার, শরিফুল ইসলাম, কামাল হোসেনসহ শিক্ষক-অভিভাবক ও ছাত্র-ছাত্রীরা।

ঢাকা থেকে এ কর্মসূচির তদারক করেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা সমাজসেবী মো. আব্দুল খালেক।

মানববন্ধন চলাকালে দেওয়া বক্তৃতায় সুপার মাওলানা আবু লাইস বলেন, সারাদেশে পালিত কর্মসূচির অংশ হিসেবে আমাদের এই মানববন্ধন। কুচক্রিদের দেখানো পথ থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে। শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদেরও সজাগ হওয়ার আহ্বান জানাই।

সিরাজগঞ্জ বার্তা/১ আগস্ট’২০১৬/এনএস



প্রিয় সুহৃদ, সিরাজগঞ্জ বার্তা ডট কম এর পক্ষ থেকে সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা। যমুনা বিধৌত সিরাজগঞ্জকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে আমাদের এই ছোট্ট প্রয়াস। সিরাজগঞ্জের প্রথম অনলাইন পত্রিকা হিসাবে আমরা সব সময়ই চেষ্টা করবো দেশ-বিদেশের পাঠককে এলাকার গুরুত্বপূর্ণ সংবাদগুলো দ্রুত পৌঁছে দিতে। সবার সহযোগিতায় আমরা এগিয়ে যেতে চাই যোজন যোজন দূর। -প্রধান সম্পাদক