সিরাজগঞ্জের ৩ নারী জেএমবি কারাগারে

January 31, 2017
By
ফাইল ছবি

ফাইল ছবি

আদালত করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: আদালতে হাজিরা শেষে সিরাজগঞ্জে আটক ৩ নারী জেএমবি সদস্যকে কারাগারে পাঠিয়েছে আদালত। বিস্ফোরক দ্রব্য ও সন্ত্রাস বিরোধী আইনে দায়ের করা মামলায় সোমবার (৩০ জানুয়ারি’২০১৭) দুপুরে তাদের সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে হাজির করে পুলিশ। পরে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক জাফরোল হাসান।

২০১৬ সালের ২৩ জুলাই রাতে সিরাজগঞ্জ পৌর এলাকার মাছুমপুর মহল্লা থেকে বিপুল পরিমাণ জিহাদী বই, ককটেল ও গ্রেনেড তৈরির সরঞ্জামাদিসহ জেএমবির ৪ নারী সদস্যকে আটক করে গোয়েন্দা(ডিবি) পুলিশ।

এদের মধ্যে বগুড়ার শাহজাহানপুর উপজেলার ক্ষুদ্র ফুলকোটের মো. খালিদ হাসানের স্ত্রী হাবিবা আক্তার মিশু (১৮), গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার বোচাগঞ্জ গ্রামের মনিরুল ইসলাম সরদার ওরফে মামুনের স্ত্রী রুমানা বেগম (১৯) ও বগুড়ার শাহজানপুর উপজেলার পরানবাড়ীয়া গ্রামের রফিকুল সুজন আহমেদ বিজয়ের স্ত্রী রুমানা আক্তার রুমাকে (২১)  সোমবার আদালতে হাজির করা হয়।

 

সিরাজগঞ্জ বার্তা/৩০ জানুয়ারি’২০১৭/এনএস



প্রিয় সুহৃদ, সিরাজগঞ্জ বার্তা ডট কম এর পক্ষ থেকে সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা। যমুনা বিধৌত সিরাজগঞ্জকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে আমাদের এই ছোট্ট প্রয়াস। সিরাজগঞ্জের প্রথম অনলাইন পত্রিকা হিসাবে আমরা সব সময়ই চেষ্টা করবো দেশ-বিদেশের পাঠককে এলাকার গুরুত্বপূর্ণ সংবাদগুলো দ্রুত পৌঁছে দিতে। সবার সহযোগিতায় আমরা এগিয়ে যেতে চাই যোজন যোজন দূর। -প্রধান সম্পাদক