সিরাজগঞ্জে দুই ট্রাকের সংঘর্ষে যুবক নিহত

August 7, 2016
By

ভ্রাম্যমাণ করেসপন্ডেন্ট
হাটিকুমরুল থেকে:সিরাজগঞ্জের সলঙ্গা থানার দবিরগঞ্জ এলাকায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক যুবক (২৫) নিহত হয়েছেন। তবে তার নাম-পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন। রবিবার(৭ আগস্ট’২০১৬) ভোরে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে বলে জানান হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী।

তিনি বলেন, ঢাকা থেকে নাটোরগামী একটি ট্রাকের সাথে বিপরীতমুখী অপর একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নাটোরগামী ট্রাকে থাকা যুবক মারা যায়। ধারণা করা হচ্ছে, নিহত যুবক ট্রাকের হেলপার। দুর্ঘটনার পরপরই আহত আহতরাসহ দুই ট্রাকের চালক পালিয়ে যায়। লাশ থানা হেফাজতে রয়েছে। এছাড়া ক্ষতিগ্রস্ত ট্রাক দুটি উদ্ধারের পর থানা হেফাজতে রাখা হয়েছে।

চেচ
সিরাজগঞ্জ বার্তা/এনএস/৭ আগস্ট’২০১৬



প্রিয় সুহৃদ, সিরাজগঞ্জ বার্তা ডট কম এর পক্ষ থেকে সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা। যমুনা বিধৌত সিরাজগঞ্জকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে আমাদের এই ছোট্ট প্রয়াস। সিরাজগঞ্জের প্রথম অনলাইন পত্রিকা হিসাবে আমরা সব সময়ই চেষ্টা করবো দেশ-বিদেশের পাঠককে এলাকার গুরুত্বপূর্ণ সংবাদগুলো দ্রুত পৌঁছে দিতে। সবার সহযোগিতায় আমরা এগিয়ে যেতে চাই যোজন যোজন দূর। -প্রধান সম্পাদক