সিরাজগঞ্জে বিএনপি নেতা আব্দুল জব্বার  গ্রেফতার

December 19, 2018
By

0000স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বারকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৯ ডিসেম্বর) দুপুরে উপজেলার তালগাছি বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আব্দুল জব্বার উপজেলার গাড়াদহ গ্রামের বাসিন্দা ও গাড়াদহ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। ওই সময় তিনি পরপর ২বার জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

মটর সাইকেল পোড়ানোর একটি মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন শাহজাদপুর থানার ওসি খাজা গোলাম কিবরিয়া।

পারিবারিক সূত্রে জানা গেছে, ২০১১ সালের সিরাজগঞ্জে বঙ্গবনধু সেতুর পশ্চিশে  বহুল আলোচিত ট্রেন পোড়ানোর মামলায় তাকে ওইসময় গ্রেফতার করা হলেও তিনি জামিনে রয়েছেন। অন্য কোনো মামলা তার বিরুদ্ধে আছে এমন তথ্য তাদের জানা নেই।

ব্যবসায়িক কারণে তিনি ঢাকায় অবস্থান করলেও একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বিএনপির প্রার্থী ড. এম এ মুহিতের নির্বাচনী প্রচারণায় অংশ নিতে সম্প্রতি তিনি এলাকায় অবস্থান করছিলেন বলে জানা গেছে।

 

সিরাজগঞ্জ বার্তা.কম/১৯ ডিসেম্বর’২০১৮

 

 

 

 



প্রিয় সুহৃদ, সিরাজগঞ্জ বার্তা ডট কম এর পক্ষ থেকে সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা। যমুনা বিধৌত সিরাজগঞ্জকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে আমাদের এই ছোট্ট প্রয়াস। সিরাজগঞ্জের প্রথম অনলাইন পত্রিকা হিসাবে আমরা সব সময়ই চেষ্টা করবো দেশ-বিদেশের পাঠককে এলাকার গুরুত্বপূর্ণ সংবাদগুলো দ্রুত পৌঁছে দিতে। সবার সহযোগিতায় আমরা এগিয়ে যেতে চাই যোজন যোজন দূর। -প্রধান সম্পাদক