সিরাজগঞ্জে স্কুলছাত্রীর কানের পর্দা ফাটালেন শিক্ষক, শাস্তির সুপারিশ

April 28, 2016
By

গগগমাওলানা মো. আবু লাইস, উপজেলা করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে টিফিনের সময় ছুটি চাওয়ায় ক্ষিপ্ত হয়ে ইমা খাতুন (১৩)নামের এক ছাত্রীকে চড় মেরে কানের পর্দা ফাটিয়ে দিয়েছেন প্রধান শিক্ষক।

ইমা সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার তামাই বহুমুখী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী। গত সোমবার(২৩ এপ্রিল’২০১৬) বিকেলে প্রধান শিক্ষক সাইদুল ইসলাম এ কাণ্ড ঘটান।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা খোরশেদ আলম সিরাজগঞ্জ বার্তাকে বলেন, এ ঘটনায় ছাত্রীর বাবা ইসমাইল হোসেন বেলকুচি উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) কাছে অভিযোগ করেছেন। তারই পরিপ্রেক্ষিতে ঘটনা তদন্তে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) এর নেতৃত্বে ৪ সদস্যের কমিটি গঠন করা হয়। কমিটি ঘটনার সত্যতা পেয়ে রিপোর্টে প্রধানশিক্ষকের শাস্তির সুপারিশ করেছে।

ছাত্রীটির বাবা জানান, টিফিন পর ইমার হঠাৎ পেটে ব্যথা শুরু হলে বাড়ি আসার জন্য প্রধান শিক্ষকের কাছে ছুটি চায় ইমা। প্রধান শিক্ষক সাইদুল ইসলাম ছুটি না দিয়ে বাম হাত দিয়ে ইমার কানের ওপর সজোরে চড় মারেন। এতে তার কানের পর্দা ফেটে রক্তপাত শুরু হয়।খবর পেয়ে তিনি মেয়েকে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এ বিষয়ে অভিযুক্ত প্রধান শিক্ষক সাইদুল ইসলাম তার অপরাধের কথা স্বীকার করে বলেন, ওই সময় মাথা ঠিক ছিলো না। তাই এমন কাজ করে ফেলেছি।
এদিকে তদন্ত কমিটির রিপোর্ট পেয়েছি। এখন পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছেন বেলকুচির ইউএনও সাইফুল হাসান।

সিরাজগঞ্জ বার্তা/এনএস/২৮ এপ্রিল’২০১৬



প্রিয় সুহৃদ, সিরাজগঞ্জ বার্তা ডট কম এর পক্ষ থেকে সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা। যমুনা বিধৌত সিরাজগঞ্জকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে আমাদের এই ছোট্ট প্রয়াস। সিরাজগঞ্জের প্রথম অনলাইন পত্রিকা হিসাবে আমরা সব সময়ই চেষ্টা করবো দেশ-বিদেশের পাঠককে এলাকার গুরুত্বপূর্ণ সংবাদগুলো দ্রুত পৌঁছে দিতে। সবার সহযোগিতায় আমরা এগিয়ে যেতে চাই যোজন যোজন দূর। -প্রধান সম্পাদক