৩ উপজেলায় বজ্রপাতে পিতা-পুত্রসহ নিহত ৫

April 30, 2018
By

ডেস্ক রিপোর্ট:

জেলার ৩ উপজেলায় গতকাল রোববার বজ্রপাতে পিতা-পুত্রসহ ৫জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এর মধ্যে কাজীপুর উপজেলার ডিগ্রি তেকানি গ্রামের মো. শামসুল হক (৫৫) ও তার ছেলে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী আরমান হোসেন (১৪) বজ্রপাতে নিহত হয়েছে। সকাল ৯টার দিকে ক্ষেত থেকে বাদাম তোলার সময় বজ্রপাতে তারা মারা যান।

অন্যদিকে কামারখন্দে বজ্রপাতে কাদের হোসেন (৩৭) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। রোববার সকাল সাড়ে ১০টার দিকে নিহতের বাড়ির পাশে মাঠে এ ঘটনা ঘটে। কাদের হোসেন উপজেলার জামতৈল ইউনিয়নের পেস্তককুড়া গ্রামের মৃত আহের মণ্ডলের ছেলে।

একইভাবে ঝড়ের সময় আম কুড়াতে গিয়ে  জেলার শাহজাদপুর উপজেলার ছয়আনি গ্রামের ফারুক খানের ছেলে নাবিল (১৭) ও রাশেদুল ইসলামের ছেলে পলিনের (১৫) মৃত্যু হয়। এ সময় আহত হয় আরো চারজন। তাদের শাহজাদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রাজিবুল ইসলাম সিদ্দিকি নিশ্চিত করেছেন।

০বাংলাদেশ সময়: ২৯ এপ্রিল, ২০১৮/এনএস



প্রিয় সুহৃদ, সিরাজগঞ্জ বার্তা ডট কম এর পক্ষ থেকে সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা। যমুনা বিধৌত সিরাজগঞ্জকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে আমাদের এই ছোট্ট প্রয়াস। সিরাজগঞ্জের প্রথম অনলাইন পত্রিকা হিসাবে আমরা সব সময়ই চেষ্টা করবো দেশ-বিদেশের পাঠককে এলাকার গুরুত্বপূর্ণ সংবাদগুলো দ্রুত পৌঁছে দিতে। সবার সহযোগিতায় আমরা এগিয়ে যেতে চাই যোজন যোজন দূর। -প্রধান সম্পাদক