রায়গঞ্জে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল

উপজেলা প্রতিনিধি, রায়গঞ্জ:
ইউনিয়ন পরিষদ(ইউপি) নির্বাচনে জেলার রায়গঞ্জ উপজেলায় উৎসবমুখর পরিবেশ ও ব্যাপক জনসমাবেশের মধ্য দিয়ে চেয়ারম্যান ও মেম্বার পদপ্রার্থীরা মনোনয়ন পত্র দাখিল করেছেন।
গত বৃহস্পতিবার(৫মে’২০১১) ছিল এ উপজেলায় মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। চেয়ারম্যান পদে ৯টি ইউনিয়নে ৪৮ জন এবং মেম্বার পদে ৪শ ১১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। এর মধ্যে সংরক্ষিত মহিলা আসনে ৯৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

চেয়ারম্যান পদে যারা মনোনয়নপত্র দাখিল করেছেন তারা হলেন: ধানগড়া ইউনিয়নে সাবেক ইউপি  চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি রইচ উদ্দিন জয়নাল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ফিরোজ উদ্দিন খান, সাবেক ইউপি সদস্য সদর উদ্দিন, থানা বিএনপির সেক্রেটারি শামসুল ইসলাম, আশরাফ আলী, রাসেদুল হাসান দুলাল ও মমতাজ উদ্দিন।
ব্রহ্মগাছা ইউনিয়নে নাসির উদ্দিন নাজির, লুৎফর রহমান মিষ্টি, আব্দুল মালেক মল্লিক, শামিম তালুকদার, বাহাদুর আলী ও আনোয়ার হোসেন।
পাঙ্গাসী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামী লীগ নেতা আলমগীর কবির খান, সাবেক চেয়ারম্যান আবু বক্কার সরকার, আব্দুস সালাম তালুকদার ও পল্টু তালুকদার।
নলকা ইউনিয়নে আজাদুর রহমান তালুকদার, আবু বক্কার সিদ্দিক, আব্দুল জব্বার, আলী আশরাফ, আব্দুল গফুর, রফিকুল ইসলাম ও শাহ আলম।
ধুবিল ইউনিয়নে আক্তারুল ইসলাম মুন্নু, আব্দুল করিম রেজা, নাজমুল ইসলাম তালুকদার, শহিদুল ইসলাম, আব্দুল গফুর ও জামাল উদ্দিন।
ঘুড়কা ইউনিয়নে ওসমান গণি, হারুনার রশিদ, আবু তালেব, আবু মুছা সেখ, তপন কুমার রায় ও আবু সাঈদ ভুইয়া।
ধামাইনগর ইউনিয়নে আবুল খায়ের আকন্দ, গোলাম রব্বানী,  রেজাউল হক মন্ডল, আব্দুল আজিজ ও শহিদুল ইসলাম।
সোনাখাড়া ইউনিয়নে আমজাদ হোসেন ছানা, আতাউর রহমান তালুকদার, আশরাফ আলী মাস্টার, শহিদুল ইসলাম সরকার, নূর হোসেন সরকার ও টি.এম আব্দুল মজিদ।
এবং চান্দাইকোনা ইউনিয়নে আব্দুল হালিম খান দুলাল, শফিকুল ইসলাম ঝন্টু, স্বপন কুমার দাস, আরিফুর রহমান ও জাহিদুল ইসলাম।

সিরাজগঞ্জ বার্তা/এমএনএস/ মে ০৭’ ২০১১ইং

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.