শাহজাদপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির দায়ে ১ জনের ৯ মাসের কারাদ-

 উপজেলা করেসপন্ডেন্ট, শাহজাদপুর থেকে: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান হাসিবুর রহমান স্বপনকে মুঠোফোনে হত্যার হুমকির দায়ে হাফেজ মোহাম্মদ-উল্লা বাবু (২৪) নামের ১ জনকে ৯ মাসের কারাদ- দেওয়া হয়েছে।
শুক্রবার(১৭জুন’২০১১) উপজেলার ভ্রাম্যমাণ আদালত এ দ- দেন। বাবু একই উপজেলার গাড়াদহ ইউনিয়নের তালগাছি গ্রামের মওলানা খোরশেদ আলমের পুত্র।

জানা যায়, সাবেক শিল্প উপমন্ত্রী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান হাসিবুর রহমান স্বপনকে মুঠোফোনে গত ১মাস ধরে নামে- বেনামে হত্যার হুমকি ও নানা কৌশলে বাবু টাকা দাবি করে আসছিল। এ ব্যাপারে চেয়ারম্যান থানায় একটি অভিযোগ দায়ের করলে থানার অফিসার ইনচাজ(ওসির্) মতিয়ার রহমান কৌশলে হুমকিদাতা বাবুর মুঠোফোনে যোগাযোগ করে বাবুকে উপহার দেওয়ার কথা বলে শুক্রবার উপজেলার রবীন্দ্র কাচারিবাড়িতে আসতে বলেন।

বাবু কাচারিবাড়ি এলে শাহজাদপুর থানার উপ পরিদর্শক রাকিব মুঠোফোনসহ হাতেনাতে গ্রেপ্তার করে। এসময় বাবুর কাছ  থেকে বেশ কিছু নগ্নসিডি উদ্ধার করা হয়। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট, সহকারী কমিশনার (ভূমি)  সেলিম আহমদের আদালতে নেওয়া হলে আদালত সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে তাকে ৯ মাসের বিনাশ্রম কারাদ- দেন। পরে তাকে সিরাজগঞ্জ  জেলা কারাগারে পাঠিয়ে দেওয়া হয়।

এ সময় ভূক্তভোগী হাসিবুর রহমান স্বপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) রাসেল সাবরিন ও ওসি মতিয়ার রহমান ভ্রাম্যমাণ আদালতের সামনে উপস্থিত ছিলেন।

এদিকে এ ঘটনায় আরও কেউ জড়িত থাকলে তাদের গ্রেপ্তার করা হবে বলে ওসি মতিয়ার রহমান জানিয়েছেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.