চন্ডিদাসগাতীতে স্পিড ব্রেকার নির্মাণের দাবিতে মানববন্ধন- বিক্ষোভ

মাওলানা আবু লাইস, ভ্রাম্যমাণ প্রতিনিধি

সিরাজগঞ্জ সদর উপজেলার সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের চন্ডিদাসগাতিতে নিরাপদ সড়ক ও স্পিড ব্রেকার নির্মাণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে শিক্ষক ও শিক্ষার্থীরা।

সোমবার সকালে আয়োজিত এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে সদর উপজেলার চন্ডিদাসগাতী সৈয়দ আকবর আলী উচ্চ বিদ্যালয়, চন্ডিদাসগাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়, আবেদা মাহমুদ হাফিজিয়া মাদ্রাসা, গণ পাঠাগার, আব্বাসিয়া দাখিল মাদ্রাসা, বহুতী হাফিজিয়া মাদ্রাসা, গণস্বাস্থ্য বিদ্যালয়, মর্নিং স্টার কিন্ডার গার্টেন স্কুল ও রিভারভিউ আইডিয়াল কলেজের প্রায় ১ হাজার ছাত্র-ছাত্রী, তাদের অভিভাবক, শিক্ষকমণ্ডলী ও এলাকাবাসী অংশ নেয়।

মানববন্ধন কর্মূসূচি চলাকালে চন্ডিদাসগাতী বাজার, কবরস্থান ও বহুতি বাজারে তিনটি স্প্রিড ব্রেকার নির্মাণের দাবি জানিয়ে বক্তব্য দেন, শিয়ালকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজামাল আকন্দ, সৈয়দ আকবর আলী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোজাম্মেল হক সরকার, সদস্য মতিউর রহমান আকন্দ, হযরত আলী ও প্রধান শিক্ষক রহমতুল্লাহ খান।

সম্প্রতি সদর উপজেলার চন্ডিদাসগাতী কবরস্থানের সামনে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান সৈয়দ আকবর আলী উচ্চ বিদ্যালয় ও চন্ডিদাসগাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তিন ছাত্র।এ সময় দুর্ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের দাবির মুখে সিরাজগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) SIRAJGONJব্রেনজন চাম্বু গং দুর্ঘটনাস্থলে খুব কম সময়ের মধ্যে স্প্রিড ব্রেকার নির্মাণের ঘোষণা দেন। কিন্তু এখনো স্প্রিড নির্মাণ না হওয়ার প্রতিবাদে ও দ্রুত নির্মাণের দাবিতে এই কর্ম সূচি পালন করা হয়।

সিরাজগঞ্জ বার্তা/এপ্রিল ১১, ২০১৬

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.