জেলা বিএনপির তিন নেতাসহ গ্রেপ্তার চার

স্টাফ করেসপন্ডেন্ট
সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে স্থানীয় বিএনপির তিন নেতাসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার(২৪ আগস্ট-২০১৬) ভোরে পৌর এলাকার  নিজ নিজ বাড়ি থেকে এই চারজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন—সিরাজগঞ্জ জেলা বিএনপির সহসভাপতি ও সদর উপজেলা বিএনপির সভাপতি মো. মজিবর রহমান লেবু, সিরাজগঞ্জ শহর বিএনপির সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা, সিরাজগঞ্জ জেলা যুবদলের সহসভাপতি রবিউল ইসলাম রুপো ও তাঁর ভাগ্নে ফারুক।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন জানান, গ্রেপ্তারকৃতরা নাশকতা, সরকারি কাজে বাধাদানসহ একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। আজ ভোরে অভিযান চালিয়ে পৌর এলাকার হোসেনপুর, ইবি রোড ও সয়াধানগড়া এলাকার নিজ নিজ বাড়ি থেকে এঁদের গ্রেপ্তার করে পুলিশ।

এদিকে বিএনপি নেতা মজিবর রহমান লেবু, নাজমুল হাসান তালুকদার রানা ও যুবদল নেতা রুপোকে গ্রেপ্তারের তীব্র নিন্দা জানিয়ে তাঁদের নিঃশর্ত মুক্তি দাবি করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ইকবাল হাসান মাহমুদ টুকু।

একই দাবি জানিয়েছেন সিরাজগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি রুমানা মাহমুদ, সাধারণ সম্পাদক মোকাদ্দেছ আলী ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাইদুর রহমান বাচ্চু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক গাজী আজিজুর রহমান দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক রাশিদুল হাসান রঞ্জন, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অমর কৃষ্ণদাস, শহর বিএনপির সাধারণ সম্পাদক মুন্সি জাহিদ আলম, সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন ভূঁইয়া, কেন্দ্রীয় ছাত্রদলের সহসাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল কায়েস, সিরাজগঞ্জ জেলা যুবদলের সাধারণ সম্পাদক মির্জা আবদুল জব্বার বাবু এবং জেলা ছাত্রদলের আহ্বায়ক আনোয়ার হোসেন রাজেশ।bnp-logo

সিরাজগঞ্জ বার্তা/এনএস/২৪ আগস্ট’২০১৬

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.