উল্লাপাড়ায় ‘প্রত্যাশিত সিরাজগঞ্জ’র কম্বল বিতরণ

মো. নূর এ আলম সিদ্দিক: Picture (3)

সম্প্রতি সিরাজগঞ্জ জেলার কিছু উদ্যমী তরুণে নেতৃত্বে সেবার ব্রত নিয়ে প্রতিষ্ঠিত ‘প্রত্যাশিত সিরাজগঞ্জ’ এর উদ্যোগে উল্লাপাড়ায় দরিদ্র মানুষের মাঝে শীত বস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

গত ১১ জানুয়ারি সকালে জেলার উল্লাপাড়া উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুজ্জামান। সংগঠনটির সভাপতি মেহেদী হাসান হেলালের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এস.এম সাইফুল ইসলামের সঞ্চালনায়  বিশেষ অতিথি  ছিলেন সরকারি আকবর আলী কলেজের অধ্যাপক শামীম হাসান, প্রকৌশলী রবিউল ইসলাম, আইকন সাংবাদিক মামুন বিশ্বাস, আলহাজ আবু তালেব ডিজিটাল বিদ্যা নিকেতনের অধ্যক্ষ তাহছীন নুরী খোকন প্রমুখ।

অনুষ্ঠানে উল্লাপাড়ার ১২১ জন দরিদ্র পরিবারের সদস্যের মাঝে শীত বস্ত্র (কম্বল) বিতরণ করা হয় এবং রায়গঞ্জ উপজেলাসহ কয়েকটি উপজেলার জন্য কিছু কম্বল প্রতিনিধিদের মাধ্যমে বিতরণের জন্য পাঠানো হয়।সমাজের সচেতন ব্যক্তিবর্গকে প্রত্যাশিত সিরাজগঞ্জের পাশে থাকার আহবানও জানানো হয়।

প্রধান অতিথি তার বক্তব্যে, শুধুমাত্র মানব সেবার লক্ষ্যে দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর মত এমন মহৎ কাজের জন্য প্রত্যাশিত সিরাজগঞ্জ এর সকল সদস্যকে সাধুবাদ জানান এবং আগামীদিনে এমন সুন্দর যে কোন উদ্যোগে তিনি সহযোগীতার আশ্বাস দেন।

সিরাজগঞ্জ বার্তা.কম/এনএস/১৩ জানুয়ারি’২০১৯

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.