উল্লাপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যান মারুফ বিন হাবিবের ইন্তেকাল

কে এম আব্দুল আলীম, উল্লাপাড়া

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট মারুফ বিন হাবিব (৫৫) গতকাল রোববার বিকেল সোয়া ৪টায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার (২৭ জানুয়ারি’২০২০) সকালে উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজ মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এতে বিপুল সংখ্যক মানুষ অংশ নেন।

তিনি উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক পদে ছিলেন। জানা গেছে, তিনি পৌরসভার জমিদারবাড়ি নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হলে দ্রুত খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়েসহ বহু আত্মীয়স্বজন রেখে গেছেন।

অ্যাডভোকেট মারুফ বিন হাবিবের আগে এক মেয়াদে পৌরসভার চেয়ারম্যান পদে (মেয়র) পদে ছিলেন। এ ছাড়া স্থানীয় সরকারি কলেজের একবার জিএস ও দুবার ভিপি ছিলেন। তার অকালমৃত্যুতে সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া) আসনের সংসদ সদস্য তানভীর ইমাম গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

এ ছাড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, যুগ্ম আহ্বায়ক অধ্যাপক ইদ্রিস আলী, উল্লাপাড়া পৌরসভার মেয়র এস এম নজরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না, উপজেলা ইউপি চেয়ারম্যান ফোরামের সভাপতি ইঞ্জিনিয়ার শওকাত ওসমান শোক জানিয়েছেন।

মারুফ বিন হাবিবের জানাজায় অংশ নিতে ও শ্রদ্ধা জানাতে মানুষের ঢল নামে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.