রামেশ্বরগাঁতী পশ্চিমপাড়া জামে মসজিদের কমিটি গঠন

স্টাফ করেসপন্ডেন্ট- রায়গঞ্জ:

সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার ৮নং পাঙ্গাশী ইউনিয়নের রামেশ্বরগাঁতী পশ্চিমপাড়া জামে মসজিদের প্রথম কমিটি গঠন করা হয়েছে। এতে সর্বসম্মতিক্রমে সভাপতি হিসেবে বাংলাদেশ পুলিশ বিভাগে চর্মরত মো. শামসুল ইসলাম-কে সভাপতি ও বেসরকারি সংস্থা এনডিপির কর্মকর্তা মো. নূর এ আলম সিদ্দিককে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। একইভাবে দলিল লেখক মো. আমজাদ হোসেন এবং ব্যবসায়ী মো. আনিছুর রহমানকে উপদেষ্টা করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ সভাপতি মো. আলী আশরাফ আকন্দ(ব্যবস্থাপক-জোয়ার্দার প্রিন্টার্স, ঢাকা), সহ সভাপতি মো. শরিফুল ইসলাম আকন্দ ও মো. আব্দুল মোতালেব আকন্দ; কোষাধ্যক্ষ মো. আব্দুর রাজ্জাক আকন্দ, সহ সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান, পাঠাগার সম্পাদক হাফেজ মো. খবীর উদ্দীন, নিবাহী সদস্য- মো. রেজাউল করীম সেলিম (এজিএম, বাংলাদেশ কৃষি ব্যাংক), মো. জিন্নত আলী, মো. আবুল কাশেম আকন্দ, মো. ইসমাইল হোসেন বলাই প্রমুখ। সভায় কমিটির নেতৃবৃন্দ ছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাইক ওভারসিজের পরিচালক ও সিরাজগঞ্জ বার্তা.কমের সম্পাদক মো. নূরনবী সিদ্দিক সুইন, বাংলাদেশ বিদ্যুত উন্নয়ন বোডের্ রউপ সহকারী প্রকৌশলী মো. নূর এ আজম সিদ্দিক মানিক প্রমুখ।

গত ৩ আগস্ট’২০২০ সোমবার সন্ধ্যায় মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত বৈঠকে এ কমিটি গঠন করা হয়। এছাড়া সমজিদের উন্নয়নে বেশ কিছু সিদ্ধান্তও গৃহীত হয়। পরে এশার নামাজ জামাতে আদায়ের মাধ্যমে এ বৈঠকের সমাপ্তি হয়।

সিরাজগঞ্জবার্তা.কম/৬ আগস্ট’২০২০/

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.