সিরাজগঞ্জে গণপূর্ত কার্যালয় ভাঙচুর ঘটনায় ছাত্রলীগ নেতা আটক

September 15, 2011
By

 

স্টাফ করেসপন্ডেন্ট
সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ জেলার গণপূর্ত বিভাগে অবৈধভাবে টেন্ডারের সুযোগ না  দেওয়ায় নির্বাহী প্রকৌশলীর কক্ষ ভাঙচুর করার ঘটনা ঘটেছে। পুলিশ এ ঘটনায় সিরাজগঞ্জ শহর ছাত্রলীগের আহবায়ক সাইদুল ইসলাম বাবু ওরফে এল বাবুকে আটক করেছে।
গত বুধবার(১৪ সেপ্টেম্বর’ ২০১১) দুপুর পৌনে ১২টায় এ ঘটনা ঘটে। এব্যাপারে দ্রুতবিচার আইনে মামলা দায়ের করা হয়েছে।
থানা পুলিশ ও মামলার আরজি থেকে জানা গেছে, বুধবার দুপুর পৌনে বারোটার দিকে গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ের কক্ষে শহর ছাত্রলীগের আহবায়ক সাইদুল ইসলাম বাবু ও তার সহযোগী রাসেদুল হাসান প্রবেশ করে। প্রবেশ করেই তারা নির্বাহী প্রকৌশীকে হুমকি প্রদর্শন করে বলে গতকাল টেন্ডার হয়েছে, আমাদের জানানো হয়নি কেন?
নির্বাহী প্রকৌশলী কোন টেন্ডার হয়নি এবং কোনদিন তারিখও ছিল না বলে উল্লেখ করলে তারা প্রকৌশলীর ওপর ক্ষিপ্ত হয়ে মারধর করার জন্য উদ্যত হয়। এক পর্যায়ে টেবিলের ওপরের গ্লাস ভাঙচুর করে। শব্দ ও হৈচৈ শুনে অফিসের অনান্য কর্মচারীরা পাশের কক্ষ থেকে নির্বাহী প্রকৌশলীর কক্ষের মধ্যে প্রবেশ করলে তারা অশ্লীল গালিগালাজ করতে করতে স্থান ত্যাগ করে চলে যায়।
পরে পুলিশকে খবর দিলে পুলিশ সাইদুলকে দিয়ারধানগড়া মহল্লা থেকে আটক করে। এসময় রাসেদুল পালিয়ে যায়।

এবিষয়ে নির্বাহী প্রকৌশলী মোঃ নূর ইসলাম জানান, দু’জন অন্যায়ভাবে কক্ষে প্রবেশ করে আমাকে মিথ্যা অজুহাতে হুমকি প্রদর্শন করে টেবিলের গ্লাস ভাঙচুর করে। আমার অফিসের লোকজন এগিয়ে এলে তারা চলে যায়।

এবিষয়ে সদর থানার উপরিদর্শক (এসআই) আব্দুল মালেক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পাওয়ার পর তাৎক্ষণিক একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় নির্বাহী প্রকৌশলী বাদী হয়ে দ্রুতবিচার আইনে সদর থানায় মামলা দায়ের করেছেন।

সিরাজগঞ্জ বার্তা @১৫ সেপ্টেম্বর, ২০১১

Leave a Reply



প্রিয় সুহৃদ, সিরাজগঞ্জ বার্তা ডট কম এর পক্ষ থেকে সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা। যমুনা বিধৌত সিরাজগঞ্জকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে আমাদের এই ছোট্ট প্রয়াস। সিরাজগঞ্জের প্রথম অনলাইন পত্রিকা হিসাবে আমরা সব সময়ই চেষ্টা করবো দেশ-বিদেশের পাঠককে এলাকার গুরুত্বপূর্ণ সংবাদগুলো দ্রুত পৌঁছে দিতে। সবার সহযোগিতায় আমরা এগিয়ে যেতে চাই যোজন যোজন দূর। -প্রধান সম্পাদক